শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সুন্দরীকে দেখে নিজেকে ‘সামলাতে পারল না’ বাঁদর, টান মারল পোশাক ধরে

সুন্দরীকে দেখে নিজেকে ‘সামলাতে পারল না’ বাঁদর, টান মারল পোশাক ধরে

সুন্দরীকে দেখে নিজেকে ‘সামলাতে পারল না’ বাঁদর, টান মারল পোশাক ধরে
সুন্দরীকে দেখে নিজেকে ‘সামলাতে পারল না’ বাঁদর, টান মারল পোশাক ধরে

তামান্না হাবিব নিশু: বাঁদরের সঙ্গে খুনসুটি করতে গিয়ে বিড়ম্বনায় পড়লেন পেরুর সুপার মডেল পলা মঞ্জনাল। খেলতে খেলতে একটি বাঁদর হঠাৎ করেই পোশাক টেনে ধরে তাঁর। কোনও ক্রমে নিজেকে রক্ষা করেন মডেল।

বাঁদরদের খাবার খাওয়াতে পছন্দ করেন বহু মানুষই। বিশেষ করে ঘুরতে বেরিয়ে বহু পর্যটকই হনুমান কিংবা বাঁদরের সঙ্গে মেতে ওঠেন নানা রকম খেলায়।

একটি বাঁদরের সঙ্গে তেমনই খুনসুটি করতে গিয়ে বিড়ম্বনায় পড়লেন সুপার মডেল পলা মঞ্জনাল। খেলতে খেলতে একটি বাঁদর হঠাৎ করেই পোশাক টেনে ধরে তাঁর। কোনও ক্রমে নিজেকে রক্ষা করেন মডেল।

২৮ বছর বয়সি পলা পেরুর বাসিন্দা। পেরুর সৌন্দর্য প্রতিযোগিতায় দেশের সেরা সুন্দরীও নির্বাচিত হয়েছিলেন তিনি। সম্প্রতি বালি ঘুরতে গিয়েছিলেন পলা। সেখানেই ঘটে এই ঘটনা।

ইন্দোনেশিয়ার ‘উবুড মাঙ্কি ফরেস্ট’-এ ম্যাকাক প্রজাতির একটি বাঁদরের সঙ্গে খেলছিলেন তিনি। আচমকাই আক্রমণাত্মক হয়ে ওঠে সেটি। মডেলের টপ ধরে টানাটানি শুরু করে। পলা কোনও ক্রমে নিজের পোশাক বাঁচাতে গেলে বাঁদরটি সপাটে চড় কষায় মডেলের গালে।

গোটা ঘটনা ধরা পড়েছে পাশে দাঁড়ানো এক ব্যক্তির ক্যামেরায়। মডেল নিজেই সেই ভিডিয়োটি প্রকাশ করেছেন সমাজমাধ্যমে। শিরোনামে লিখেছেন, “আমি কোনও ভাবেই চাইনি, ও আমাকে স্পর্শ করুক।” মডেলের সেই ভিডিয়ো প্রকাশের সঙ্গে সঙ্গেই ঝড় তুলেছে সমাজমাধ্যমে।

টিকটকে ইতিমধ্যেই প্রায় একান্ন লক্ষ মানুষ দেখেছেন ভিডিয়োটি। নেটাগরিকদের অনেকেই বলছেন, বন্যপ্রাণীর এত কাছে যাওয়া উচিত হয়নি পলার। কেউ আবার বলছেন, মডেলের ভাগ্য ভাল যে চোখে আঘাত লাগেনি। বাঁদরটি যখন আক্রমণ করে, তখন যদি তার হাত কোনও ভাবে চোখে লেগে যেত তবে গুরুতর আহত হতে পারতেন মডেল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply